• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন |

বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের হিরক জয়ন্তী পালনের প্রস্তুতি

picফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর উপজেলায় ঐতিহ্যবাহী বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তিতে হিরক জয়ন্তী পালনে হুমায়ুন কবীরকে আহবায়ক এবং বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবিরকে সদস্য সচিব করে একটি কমিটি গঠন হয়েছে।
আগামী ৩০ মার্চ ২০১৭ ইং অনুষ্ঠিত হিরক জয়ন্তী পালন সফল করতে গত ১২ই অক্টোবর বুধবার বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবিরের অফিস কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় জানানো হয় অনুষ্ঠানে অংশ গ্রহনের জন্য বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের এস এস সি পাস শিক্ষার্থীদের আগামী ৩১ ডিসেম্বরের ২০১৬ইং তারিখে মধ্যে নিন্মোক্ত ব্যক্তিদ্বয়ের কাছে নিবন্ধন করতে হবে।
ঢাকা-হুমায়ুন কবীর-০১৭১১৯৬৮৬৪২, প্রকৌশলী নজিবুর রহমান-০১৭৯৪১১৩৮৪৮, লায়ন মো. মোজাম্মেল হক-০১৭১৪০৯৪৩১১, রাজশাহী-অধ্যাপক নজরুল ইসলাম, পপুলেশন সায়েন্স ও এইচআরডি বিভাগ রাজশাহী বিশ্ববিদ্যালয়-০১৭১৬৯২২৮৫৬, রংপুর-প্রকৌশলী মো. মজিদুল ইসলাম-০১৭১১১৬৪৬৭৪, দিনাজপুর-প্রভাষক মাজেদুর রহমান-০১৭৫৭৮০৪২৪১, বিরামপুর চেয়ারম্যান পারভেজ কবির-০১৭১২৫০২১৭২, মেয়র লিয়াকত আলী সরকার-০১৭১২৯৪২৬০৬, ডা. মো. নুরুন্নবী মোস্তফা-০১৭৮৪৭২৯২৬১। এই উল্লেখ্য ব্যাক্তিদ্বয়ে মোবাইলে সকল প্রকার যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ